শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ১২ ফেব্রুয়ারি, ২০১৮

শ্রীপুরে প্রকাশ্যে স্ত্রী নির্যাতনকারী সেই ব্যক্তি গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে রাস্তায় প্রকাশ্যে স্ত্রী নির্যাতনের মামলায় ইব্রাহিম মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। গতকাল রোববার দুপুরে উপজেলার গোদারচালা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গত ২০ জানুয়ারি উপজেলার এমসিবাজার এলাকায় পথচারীদের সামনে স্ত্রী ফরিদা বেগমকে নির্মম নির্যাতন করেন স্বামী ইব্রাহিম। স্ত্রীকে রাস্তায় মারতে মারতে টেনেহিঁচড়ে রিকশায় ওঠানো হয়। পরে রিকশার পাটাতনে ফেলে নাক-মুখে জুতা দিয়ে আঘাত করেন। ঘটনাটি একজন প্রত্যক্ষদর্শী মোবাইলে ভিডিও করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করলে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। এ ঘটনার পর ফরিদা বাদি হয়ে স্বামী, স্বামীর দ্বিতীয় স্ত্রীসহ মোট পাঁচজনকে আসামি করে শ্রীপুর থানায় একটি মামলা করেন।

শ্রীপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দ আজিজুল হক জানান, আসামিদের মধ্যে চারজনকে ঘটনার দিনই গ্রেফতার করা হয়। মামলার প্রধান আসামি ইব্রাহিম দীর্ঘদিন পলাতক ছিল। অভিযান চালিয়ে রোববার দুপুরে তাকে গ্রেফতার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist