ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০১৮

ঈশ্বরগঞ্জে মাটি খুঁড়ে ২০ ভরি সোনা উদ্ধার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ একটি বাড়িতে অভিযান চালিয়ে বশত ঘরের মাটি খুঁড়ে প্রায় ২০ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার জাটিয়া ইউনিয়নের সাগুলি গ্রামের একটি বাড়ি থেকে ওই সোনা উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ঢাকার শাহজাহানপুরের বাসিন্দা কাজী মোক্তার হোসেনের বাসায় প্রায় ৬ বছর ধরে গৃহপরিচারিকা হিসেবে কাজ করতো ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়নের সাগুলি গ্রামের সিদ্দিকুর রহমানের মেয়ে লিমা সিদ্দিকি (১৫)। গত ১৫ ডিসেম্বর মোক্তার হোসেনের স্ত্রী রাহিমা পারভীন রোজী তার বাবার বাড়ি মাদারীপুরে বেড়াতে যান। ২৪ ডিসেম্বর বাবার বাড়ি থেকে সন্ধ্যায় ফিরে এসে দেখেন লিমা নেই। ঘরের জিনিসপত্র এলোমেলো। আলমারিতে তল্লাশি চালিয়ে দেখেন প্রায় ৩০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা নেই। বাসার কাজের মেয়ে লিমাকে না পাওয়ায় তার ওপর সন্দেহ হয়। বিষয়টি নিয়ে গত ২৬ ডিসেম্বর শাহাজানপুর থানায় একটি সাধারন ডায়রি করেন রাহিমা পারভীন লিমা। গত ১১ জানুয়ারি বিষয়টি নিয়ে একটি মামলা হয়। সেই মালার সূত্র ধরে গত সোমবার শাহজাহানপুর থানার এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ও ঈশ^রগঞ্জ থানা পুলিশের একটি দল সাগুলি গ্রামে অভিযানে যায়। বাড়িতে লিমার মাকে পেয়ে জিজ্ঞাসাবাদ করা হলে মাটির নিচে পুঁতে রাখা স্বর্ণালঙ্কার মাটি খুঁড়ে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণালঙ্কারের মধ্যে রয়েছে সীতাহার ২টি, কণ্ঠচিক ১টি বালা ৩ জোড়া, কানের দুল ৫ জোড়া, আংটি ৫টি, চিকন চেইন ২টি। এসময় ৪৮ হাজার টাকাও উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বদরুল আলম খান জানান, চুরি মামলায় অভিযান চালিয়ে প্রায় ২০ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist