রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০১৮

মামলা তুলে না নেওয়ায়

রূপগঞ্জে বাদীকে হত্যার চেষ্টার অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মামলা তুলে না নেওয়ায় আসামী পক্ষ বাদীকে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার দাউদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এই ঘটনায় মামলার বাদী খালেক ভুইয়া জানান, উপজেলার দাউদপুর এলাকার কামরুল হাসানসহ, তৈয়বুর রহমান, সাইদুজ্জামান, ফরহাদুজ্জামান, আতিকুল, আনোয়ারের নামে হত্যা, অস্ত্র মামলাসহ নারায়ণগঞ্জ আদালতে ১৩ টি মামলা বিচারাধীন রয়েছে।

বাদী ও থানা সূত্রে জানা যায়, ২০০৯ সালে কামরুলসহ তার লোকজন খালেক ভুইয়ার বাড়িতে হামলা ও ৫ লাখ লুটের অভিযোগে খালেক ভুইয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যা এখনো মামলাটি নারায়ণগঞ্জ আদালতে বিচারাধীন। কিন্তু কিছুদিন ধরেই আসামীরা খালেক ভুইয়াকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করে আসছিল। এর জের ধরে শুক্রবার সকালে আসামীরা খালেক ভুইয়ার বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। গালিগালাজ করতে নিষেধ করায় আসামীরা ক্ষিপ্ত হয়ে খালেক ভুইয়া কে ধারালো অস্ত্র¿ দিয়ে হত্যার চেষ্টা চালায়। তার ডাক-চিৎকার আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীদের বিরুদ্ধে মামলা তুলে না নিলে তাকে হত্যার করবে বলে হুমকি প্রদান চলে যায়।

অনুসন্ধানে জানা যায়, উপজেলার দাউপুর এলাকার কামরুল হাসানের বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ ১৩টি মামলা বিচারাধীন রয়েছে। এর আগে, র‌্যাব, পুলিশ একাধিকবার কামরুলকে হত্যা, অস্ত্রসহ একাধিক মামলায় গ্রেফতার করেছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist