পটুয়াখালী প্রতিনিধি

  ০৩ জানুয়ারি, ২০১৮

প্রেস ক্লাবের উদ্যোগে পটুয়াখালী জেলা দিবস পালিত

পটুয়াখালী জেলার উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে আলোচনা সভা ও পিঠা উৎসবের মধ্য দিয়ে পটুয়াখালী জেলা দিবস উদ্যাপন করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় পটুয়াখালী প্রেসক্লাবে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

পটুয়াখালী প্রেসক্লাবের সহসভাপতি মুফতি সালাহউদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেনÑজেলা প্রশাসক ড. মাছুমুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান মো. খলিলুর রহমান মোহন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. বাকহীদ হোসেন, জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সম্পাদক কাজী আলমগীর হোসেন, সদস্য ও দেনিক পটুয়াখালী’র সম্পাদক অ্যাড. সুলতান আহমেদ মৃধা, যুগ্ম সম্পাদক আব্দুল মন্নান প্রমুখ।

প্রেসক্লাবের সম্পাদক জাকারিয়া হৃদয়ের সঞ্চলনায় এ সময় পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি নির্মল কুমার রক্ষিত, গোলাম কিবরিয়া, স্বপন ব্যনার্জী, আবু জাফর খান, কাজী শামসুর রহমান ইকবাল, জাকির হোসেন জেলার ইতিহাস ও চলমান উন্নয়ন কর্মকান্ড নিয়ে বক্তব্য দেন।

বক্তারা বলেন, পটুয়াখালী জেলা আগামী কয়েক বছরের মধ্যে বাংলাদেশের সবচেয়ে বৃহত্তর মডেল জেলায় রুপান্তিত হবে। পটুয়াখালীতে তৈরী হচ্ছে দেশের তৃতীয় পায়রা সমুদ্র বন্দর, পাঁচটি তাঁপ বিদ্যুৎ কেন্দ্রসহ বিশেষ অর্থনৈতিক অঞ্চল। ইতিমধ্যে দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্ট্রেশন তৈরী হয়েছে এই জেলায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist