নিজস্ব প্রতিবেদক

  ২২ নভেম্বর, ২০১৭

চাকরি নিয়মিতকরণ

সওজ কর্মচারীদের কর্মসূচি প্রত্যাহার

ওয়ার্কচার্জড কর্মচারীদের চাকরি নিয়মিতকরণের লক্ষ্যে সড়ক ও জনপথ (সওজ) শ্রমিক-কর্মচারী ইউনিয়ন (সিবিএ) ঘোষিত সব কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলামের সভাপতিত্বে এক সভায় সংগঠনের সভাপতি গোলাম কিবরিয়া দুলাল এ ঘোষণা দেন।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব জানান, জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক বাছাইকৃত দুই হাজার ৬৬৭ জন ওয়ার্কচার্জড কর্মচারীকে নিয়মিতকরণের প্রস্তাব প্রশাসনিক সংস্কারবিষয়ক সচিব কমিটিতে পাঠানো হয়েছে। তিনি বলেন, এ বিষয়ে ইতোমধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয় ও অর্থ মন্ত্রণালয়ের ইতিবাচক মতামত পাওয়া গেছে। সওজের অবশিষ্ট চার হাজার ৩৯২ জন ওয়ার্কচার্জড কর্মচারীর বিষয়ে প্রচলিত বিধিবিধান অনুযায়ী দ্রুত পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে।

সভায় উপস্থিত ছিলেন সওজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাত দফা দাবি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। দাবিসমূহ পর্যালোচনা করে স্বল্পসময়ে সমস্যা সমাধানের বিষয়ে সভায় ঐকমত্য পোষণ করা হয়। এ সময় সওজের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব খন্দকার রাকিবুর রহমান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist