নিজস্ব প্রতিবেদক

  ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা উত্তর সিটি করপোরেশন

‘উন্নয়নকাজ থেমে নেই আগের মতোই চলছে’

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র ওসমান গণি বলেছেন, ‘ডিএনসিসির অফিসিয়াল সব কাজ নিজ গতিতেই চলছে। কোনো কাজ থেমে নেই। আমি দায়িত্ব নেওয়ার পর থেকে এ পর্যন্ত ১০৮ কোটি টাকার উন্নয়ন কাজের বিলে স্বাক্ষর করেছি।’ গতকাল বৃহস্পতিবার মিরপুরে ডিএনসিসির অঞ্চল-২ কার্যালয়ে উন্নয়নকাজ পরিদর্শন ও আন্তবিভাগীয় বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি। ডিএনসিসির নির্বাচিত মেয়র আনিসুল হক অসুস্থ হয়ে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার অনুপস্থিতিতে গত ৪ সেপ্টেম্বর প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পান ডিএনসিসি ২১নং ওয়ার্ডের কাউন্সিলর ওসমান গণি। তিনি দায়িত্ব গ্রহণের পর কাজের গতি কমে গেছে-এমন প্রতিবেদন গণমাধ্যমে প্রকাশ হয়। তারই প্রতিক্রিয়ায় এসব কথা বলেন প্যানেল মেয়র।

এদিকে ঢাকা ডিএনসিসি মোহাম্মদপুরের রায়েরবাজার ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব ৮ কিলোমিটার দৈর্ঘ্য খালের কিছু অংশ দখলে নিয়ে নিজেই ট্রাকস্ট্যান্ড উদ্বোধন করেছেন-এমন কথা জানানোর পর প্যানেল মেয়র ওসমান গণি প্রথমে চুপ করে থাকেন। এরপর বলেন, একজন কাউন্সিলর এমন কাজ করতে পারেন না।

সভায় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মেজবাউল ইসলাম বলেন, মিরপুর জোনে বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য ৪৫০ কোটি টাকার প্রকল্প নিয়েছে ডিএনসিসি। এই কাজগুলোর মধ্যে ২৯৮টি রাস্তা রয়েছে, যার ২৬২টির কাজ আংশিক ও কিছু রাস্তার কাজ সম্পন্ন হয়েছে। এ ছাড়া ৩৬টি রাস্তা অবৈধ দখলে থাকায় উচ্ছেদের পর কাজ শুরু করা হবে। এই অঞ্চলের জলাবদ্ধতা দূরীকরণেও বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist