নিজস্ব প্রতিবেদক

  ২৪ আগস্ট, ২০১৭

দেশকে পাকিস্তান বানানোর স্বপ্নপূরণ হবে না : পূর্তমন্ত্রী

গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশের সার্বভৌমত্ব, স্বাধীনতা ধ্বংস করার জন্য পাকিস্তানের প্রেতাত্মারা এখনো সজাগ রয়েছে। তারা বিভিন্ন কৌশলে এই দেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করছে। তাদের এই স্বপ্ন কখনো পূরণ হবে না। গতকাল বুধবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষে (রাজউক) এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মোশাররফ হোসেন বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তিনি কখনো এ দেশের মানুষের সঙ্গে বেইমানী করেননি এবং অন্যায়-অবিচারের সঙ্গে আপস করেননি।

রাজউকের চেয়ারম্যান মো. আবদুর রহমান বলেন, বিশ্বের কোনো রাষ্ট্রের রাষ্ট্রপতি ও জাতির পিতাকে এমন জঘন্যভাবে হত্যা করে নাই। তাই আমাদের জন্য ১৫ আগস্ট সত্যিই একটি শোকাবহ দিবস।

রাজউক শ্রমিক কর্মচারী লীগের সভাপতি এম. এ. মালেকের সভাপতিত্বে বক্তব্য দেন পূর্তসচিব মো. শহীদউল্লা খন্দকার, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহ্মুদ প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist