আদালত প্রতিবেদক

  ১৮ আগস্ট, ২০১৭

বনানীতে অভিনেত্রী ধর্ষণ

আবার পেছাল তদন্ত প্রতিবেদন জমার সময়

রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাসায় নিয়ে অভিনেত্রীকে ধর্ষণের মামলায় তদন্ত প্রতিবেদন জমার সময় ফের বাড়িয়ে ১১ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব গতকাল বৃহস্পতিবার প্রতিবেদন দাখিলের এই নতুন দিন ঠিক করেন বলে জানান আদালত সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তা এসআই আবদুল মান্নান।

তিনি জানান, এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য প্রথমবার গত ২৫ জুলাই দিন নির্ধারিত ছিল। কিন্তু সেদিন প্রতিবেদন জমা না হওয়ায় বৃহস্পতিবার নতুন দিন রেখেছিলেন বিচারক। এদিনও মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই সুলতানা আক্তার প্রতিবেদন দাখিল করতে না পারায় প্রতিবেদন দাখিলের জন্য ফের নতুন দিন ঠিক করেন আদালত। এ মামলায় গ্রেফতার আসামি ব্যবসায়ীপুত্র বাহাউদ্দিন ইভান ইতোমধ্যে ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। আপন জুয়েলার্সের মালিকের ছেলের বিরুদ্ধে একই ধরনের অভিযোগ নিয়ে তোলাপাড়ের দুই মাসের মধ্যে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে এনে ইভানের বিরুদ্ধে গত ৪ জুলাই বনানী থানায় মামলা দায়ের করেন এক তরুণী। এরপর গত ৬ জুলাই বিকেলে র‌্যাব-১ ও ১১ এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেফতার করা হয়। এর পরদিন তাকে চার দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেন আদালত। রিমান্ড শেষে গত ১২ জুলাই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ইভান।

মামলার বিবরণ থেকে জানা গেছে, জন্মদিনের অনুষ্ঠান ও বিয়ের আগে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার নামে ৪ জুলাই রাত ৯টার দিকে ওই তরুণীকে বাসায় যাওয়ার কথা বলেন ইভান। ওই তরুণী যেতে না চাইলে তিনি তার মায়ের পরিচয় দিয়ে এক নারীর সঙ্গে আলাপ করিয়ে দেন। এরপর রাত সাড়ে ১০টার দিকে ইভানের বাসায় যান তিনি। সেখানে গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। এরপরই সেখান থেকে চলে আসতে চাইলেও জোর করে নেশাজাতীয় দ্রব্য খাওয়ানোর পর তাকে ধর্ষণ করেন ইভান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist