নিজস্ব প্রতিবেদক

  ১৭ আগস্ট, ২০১৭

কলেজশিক্ষার্থীকে অপহরণের পর হত্যা

রাজধানীর মালিবাগের একটি মেস থেকে ঢাকা কলেজের এক শিক্ষার্থীকে অপহরণ করে মিরপুরে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে মিরপুরের হার্ট ফাউন্ডেশন হাসপাতালের পেছনে বড়বাগ এলাকার ৩৭/১ নম্বর পাঁচতলা বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শিক্ষার্থীর নাম আলামিন মাহমুদ বিজয় (২৩)। আলামিন ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। মিরপুর থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, আলামিনকে তার বন্ধুরা অপহরণের পর হত্যা করেছে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, আলামিন ১৩১/১, মালিবাগ প্রথম লেনের একটি বাড়ির নিচতলার মেসে থাকতেন। শারীরিক অসুস্থতার কারণে তিনি আড়াই মাস আগে হবিগঞ্জে গ্রামের বাড়িতে চলে যান। গত রোববার তিনি ঢাকায় ফেরেন। তার সঙ্গে একই এলাকার আলম ওরফে রিপন নামে এক যুবক ঢাকায় এসে তার মেসে ওঠেন।

ওই মেসে আলামিনের বন্ধু জসীম উদ্দিন বলেন, সোমবার বিকেলে আলামিন ওই যুবককে সঙ্গে করে মেস থেকে বেরিয়ে যায়। যাওয়ার সময় বলে যায়, মগবাজারে আলম ওরফে রিপনকে বাসে তুলে দিয়ে মেসে ফিরবেন। রাত ৮টার দিকে আলামিনের বাবা আনোয়ার হোসেনের কাছে ফোন করে ছেলের মুক্তিপণ বাবদ এক লাখ টাকা দাবি করে অজ্ঞাতপরিচয় এক যুবক। আলামিনের মোবাইল ফোন থেকেই তার বাবার কাছে ফোন দেওয়া হয়েছিল। এ ঘটনায় জসীম শাজাহানপুর থানায় গিয়ে একটি জিডি করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist