রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর লালবাগ, যাত্রাবাড়ী ও উত্তরায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন-নুর আলম (৪২), হোসেন আলী (১৮) ও হাসিবুর রহমান (২৯)। তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ। গতকাল শনিবার সকালে পৃথক এসব ঘটনা ঘটে। মৃত নুর আলমের আত্মীয় বশির আহমেদ খান জানান, নুর আলম মাতুয়াইল মেডিক্যালে চাকরি করত। তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে নিজ বাসায় থাকত। তিনি আরো বলেন, গতকাল সকাল ৭টার দিকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় নুর আলমকে দেখতে পায় তার স্বজন। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে চকবাজার কামালবাগ এলাকায় বিস্কুট তৈরির কারখানায় বিদ্যুৎস্পর্শে হোসেন আলী নামে এক শ্রমিক মারা গেছেন। হোসেন আলীর ভগ্নিপতি হোসেন কুমিল্লা লাকসাম উপজেলার ফুলগাঁও গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। সে লালবাগ কামালবাগ মদিনা বিস্কুট ফ্যাক্টরির স্টাফ কোয়ার্টারে থাকত। এদিকে গত শুক্রবার রাত ৮টার দিকে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ।

হাবিবুর স্ত্রী ও সন্তানকে নিয়ে উত্তরার ১০ সেক্টরের ২ নম্বর রোডের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। হাসিবুর একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তা হিসেবে কাজ করতেন। উত্তরা পশ্চিম থানার এসআই ওমর কাউয়ুম জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে হাসিবুর আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

"