যাত্রাবাড়ীতে রুবেল হত্যার তিন আসামি গ্রেফতার

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে চাঞ্চল্যকর রফিকুল ইসলাম রুবেল অপহরণ ও হত্যা মামলার ঘটনায় জড়িত তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ওয়ারী জোনের উপকমিশনার (ডিসি) ফরিদউদ্দিন আহমেদ এসব তথ্য জানান।

ওয়ারীর ডিসি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিলেট, নারায়ণগঞ্জ ও রাজধানীতে অভিযান চালিয়ে রুবেল হত্যাকান্ডে জড়িত মোজাম্মেল হক, আখি আক্তার ঝুমা এবং জাকিরুলকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকা-ের সঙ্গে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

ফরিদউদ্দিন আহমেদ জানান, গত সোমবার সিলেটের একটি আবাসিক হোটেল থেকে প্রথমে মোজাম্মেল হককে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যে, রুবেল হত্যাকা-ের মূল আসামি আখি আক্তার ঝুমাকে একই দিন নারায়ণগঞ্জের নবীগঞ্জ থেকে এবং রাজধানীর রামপুরা থেকে জাকিরুলকে গ্রেফতার করা হয়। এ সময় ঝুমার কাছ থেকে রুবেলের স্ত্রীর ব্যবহৃত একটি স্বর্ণের হার, এক জোড়া কানের দুল ও একটি আংটি জব্দ করা হয়।

গত ২ আগস্ট নেত্রকোণা জেলার মোহনগঞ্জ থেকে রফিকুল ইসলাম রুবেলের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে ২১ জুলাই যাত্রাবাড়ী থানায় নিখোঁজ-সংক্রান্ত একটি জিডি করে রুবেলের পরিবার। পরে রুবেলের স্ত্রী পপি আক্তার বাদী হয়ে হত্যা মামলা করেন।

"