দিনিদুপুরে প্রাইভেট কারে ব্যবসায়ীকে গুলি

প্রকাশ : ১৮ জুলাই ২০১৭, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মগবাজারের দিলু রোডে প্রকাশ্য দিবালোকে প্রাইভেট কারের ভেতর আনোয়ার হোসেন (৫৫) নামের এক ব্যবসায়ীকে গুলি করে দুর্বৃত্তরা। গতকাল সোমবার বেলা ১১টায় আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

আহত ব্যবসায়ী বাংলাদেশ মেডিক্যাল ডিভাইস অ্যাসোসিয়েশনের সভাপতি। চিকিৎসকরা জানিয়েছেন, আনোয়ারের পিঠে গুলিবিদ্ধ হলেও তিনি আশঙ্কামুক্ত। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার সময় ইস্কাটনের গাউস নগরের বাসা থেকে বাংলামোটর নিজের ব্যবসাপ্রতিষ্ঠানে যাচ্ছিলেন ব্যবসায়ী আনোয়ার হোসেন। ব্যক্তিগত গাড়িচালককে পাশে বসিয়ে নিজেই প্রাইভেট কার চালিয়ে যাওয়ার সময় গাড়ির গতিরোধ করে তাকে লক্ষ্য করে খুব কাছে থেকে গুলি চালায় সন্ত্রাসীরা।

ঘটনাস্থলের কাছে একটি বেসরকারি ব্যাংকের শাখা রয়েছে। রহস্যজনক কারণে ওই ব্যাংকে সিসি ক্যামেরা কার্যকর না থাকায় তাৎক্ষণিক অস্ত্রধারীদের শনাক্ত করা যায়নি। কাছের একটি সিসি ক্যামেরা থেকে সন্ত্রাসীদের শনাক্তের চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ব্যবসায়ীর ব্যক্তিগত গাড়িচালক এবং প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, সন্ত্রাসীদের রেখে যাওয়া আলামত সংগ্রহ করা হচ্ছে। হত্যাচেষ্টার কারণ ব্যবসায়িক দ্বন্দ্ব নাকি অন্য কিছু; তাও জানার চেষ্টা করছেন গোয়েন্দারা।

এদিকে আহত ব্যবসায়ী আনোয়ার জানান, প্রাইভেট কার ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে গুলি করা হতে পারে। ইস্কাটন রোডের বাসা থেকে নিজেই প্রাইভেট কার চালিয়ে দিলুরোড দিয়ে যাচ্ছিলেন।

"