নিজস্ব প্রতিবেদক

  ২৫ জুন, ২০১৭

পরিবহন না পেয়ে গাবতলীতে যাত্রীদের বিক্ষোভ

স্বজনদের সঙ্গে ঈদ আনন্দে মিলতে রাজধানী ছাড়ছে মানুষ। টিকিট না পাওয়া ও নিকট দূরত্বের যাত্রীরা ভিড় করেছেন রাজধানীর গাবতলীতে। তবে কাক্সিক্ষত রুটের পরিবহন কিংবা টিকিট না পেয়ে চরম ভোগান্তিতে পড়েন তারা। তারা বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। গতকাল শনিবার সকালে রাজধানীর গাবতলী ও কল্যাণপুর বাস টার্মিনালে গিয়ে এমনটাই দেখা গেছে।

রাজধানীর অন্যতম বড় ও ব্যস্ততম পরিবহন হাব গাবতলী আন্তজেলা বাস টার্মিনাল হয়ে বাড়ি যেতে হয় উত্তরবঙ্গ ছাড়াও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষকে। একই রুটের বাসে উঠতে হয় সিরাজগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ, কুষ্টিয়া, পাবনা, ঝিনাইদহের যাত্রীদেরও। এদের অনেকেই অগ্রিম টিকিট কাটতে পারেননি। অধিকাংশ রুটের বাসের টিকিট শেষ হয়ে যাওয়ায় বিপাকে টিকিট না কাটা এসব রুটের যাত্রীরা। শুধু তাই নয়, বিপাকে পড়েছেন কম দূরত্বের মানিকগঞ্জ ও সিরাজগঞ্জের যাত্রীরাও।

বাস টার্মিনাল ঘুরে দেখা যায় ঈদ উপলক্ষে ঘরফেরত মানুষের উপচে পড়া ভিড়। মহাসড়কে খুব বেশি যানজট না থাকায় স্বস্তি মিললেও পরিবহন সংকটে ভোগান্তিতে পড়েছে এসব সাধারণ মানুষ। টার্মিনালে পরিবহন সংশ্লিষ্টরা বলছেন, বিভিন্ন জায়গায় গাড়ি আছে। এগুলো ঢাকা ফিরলেই যাত্রা শুরু হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist