নিজস্ব প্রতিবেদক

  ২৩ জুন, ২০১৭

ছিনতাইকারীর গাড়িচাপায় ব্যবসায়ী নিহত

রাজধানীর গণপূর্ত মন্ত্রণালয়ের সামনে ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীদের গাড়িচাপায় সজীব হোসেন (১৮) নামের এক মুরগি ব্যবসায়ী নিহত হয়েছেন। গত বুধবার দিনগত রাত পৌনে ১টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাগিনা হযরত আলী আহত হয়েছেন।

আহত হযরত আলী জানান, সজীব ও তিনি পরিবার নিয়ে ফার্মগেট ইন্দিরা রোডের বস্তিতে থাকেন। সজীব ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার রশিদ মিয়ার ছেলে। পান্থপথে তাদের একটি মুরগির দোকান রয়েছে। কাপ্তান বাজার থেকে মুরগি কিনে মামা-ভাগিনা মিলে সেখানে বিক্রি করেন। বুধবার রাত দেড়টার দিকে তারা রিকশা নিয়ে কাপ্তান বাজার মুরগি আনতে যাচ্ছিলেন। তিনি নিজেই রিকশা চালাচ্ছিলেন, আর সজীব বসা ছিল। রিকশাটি গণপূর্ত ভবনের সামনে পৌঁছলে একটি মাইক্রোবাসযোগে দুই যুবক তাদের গতিরোধ করে। এ সময় তারা মাইক্রোর ভেতরে থেকেই জিজ্ঞেস করে তোদের কাছে কি আছে। আমি পুলিশ ভেবে ভয়ে ভয়ে বলি, শুধু মোবাইল আছে। এ সময় তারা আমার কাছে থাকা মুরগি কিনার তিন হাজার টাকা ছিনিয়ে নেয়। টাকা নিয়ে মাইক্রোবাসটি যাওয়ার সময় একটি কাচ খোলা ছিল। মামা লাফ দিয়ে ওই কাচ ধরে ফেলেন এবং আমার টাকা দিয়ে যা বলে চিৎকার দেন। কিন্তু মাইক্রোবাসটি চলতি অবস্থায় থাকায় সজিব মাইক্রো থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। এতে সে মাথায় গুরুতর আঘাত পায়। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার এসআই সুজন কুমার রায় বলেন, ওয়ারল্যাসে খবর পেয়ে রাত দেড়টার দিকে ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। কিন্তু এর আগেই সজীবকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সঙ্গে সঙ্গে ঢামেকে গিয়ে হযরতকে পেয়ে বিষয়টি জানতে পারি। দেখি, সে ভয়ে কাঁপছে। ঘটনাটি দেখে সে মানসিকভাবে ভয় পেয়ে যায়। ঘটনাস্থল সম্পর্কে তাকে জিজ্ঞেস করলে সে একেক বার একেক জায়গার কথা বলতে থাকে। পরে তাকে ঘুমানোর ব্যবস্থা করে দেই। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। গতকাল নিহতের বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন বলে জানান এসআই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist