রংপুর ব্যুরো

  ১১ আগস্ট, ২০২০

ভাষাসৈনিক মোহাম্মদ আফজালের পাশে প্যানেল মেয়র টিটু

ব্রেনস্টোক করে গুরুতর অসুস্থ হয়ে নগরীর গুড হেল্থ হসপিটালে চিকিৎসাধীন রংপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও ভাষাসৈনিক মোহাম্মদ আফজাল। গত রোববার বিকালে তাকে দেখতে গুড হেল্থ হসপিটালে যান ও তার চিকিৎসার খোঁজখবর নেন রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র আলহাজ মো. মাহামুদুর রহমান টিটু। এ সময় তিনি মো. আফজালের সজ্জা পাশে দীর্ঘ সময় অতিবাহিত করেন এবং তার অবস্থা সম্পর্কে জানতে উপস্থিত চিকিৎসক ও নার্সদের সঙ্গে কথা বলেন।

জানা গেছে, রংপুরের ভাষাসৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক মোহাম্মদ আফজাল গত ৬ আগস্ট ব্রেনস্টোক হয়ে রংপুর মেডিকেল কালেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার সিটিস্ক্যান করা হয়। এরপর গত ৭ আগস্ট তাকে প্রাইভেট হসপিটাল গুড হেল্থ হসপিটালে ভর্তি করা হয়।

তারা চিকিৎসার দেখাশোনা করছেন রংপুর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. শুকুমার মজুমদার। গুড হেল্থ হসপিটলের চিকিৎসকরা জানিয়েছেন, ভাষাসৈনিক মোহাম্মদ আফজাল (মাইল স্টোক) করেছেন। বর্তমানে তিনি ভালো ও সুস্থ আছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কয়েকজন চিকিৎসকের সমন্বয়ে বোর্ড মিটিং করে তার পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত নেওয়া হবে।

এছাড়া গুরুতর অসুস্থ ভাষাসৈনিক মোহাম্মদ আফজালকে রংপুরের মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাকর্মীরা দেখতে যান। সবাই তার দ্রুত সুস্থতা কামনা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close