নিজস্ব প্রতিবেদক

  ০৯ জুলাই, ২০২০

সবুজবাগে সায়েমা হত্যার নেপথ্যে প্রথম স্বামী

রাজধানীর সবুজবাগে সায়েমা আক্তার (২০) নামে এক নারীকে সড়কে কুপিয়ে হত্যার সঙ্গে তার প্রথম স্বামী জড়িত বলে প্রমাণ পেয়েছে পুলিশ। অভিযুক্ত মো. শাহ আলমকে (৩২) গ্রেফতার করা হয়েছে।

পুলিশের সবুজবাগ জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) রাশেদ হাসান জানান, সায়েমাকে তার প্রথম স্বামী শাহ আলম পরিকল্পনা করেই হত্যা করছে বলে প্রাথমিকভাবে প্রমাণ মিলেছে। হত্যাকান্ডের কথা স্বীকারও করেছে আসামি।

পুলিশ জানায়, শাহ আলমের সঙ্গে ২০১২ সালে সায়েমার বিয়ে হয়। বনিবনা না হওয়ায় বছরখানেক আগে তাদের বিচ্ছেদ হয়। তাদের বিচ্ছেদের পর সায়েমার সঙ্গে সাগর মিয়া নামে এক যুবকের বিয়ে হয়। বিয়ের পর সায়মা তার স্বামীর সঙ্গে সবুজবাগের আহাম্মদবাগ এলাকার বিটু মিয়ার বস্তিতে ভাড়া থাকতেন। সায়েমা বিয়ে করায় প্রথম স্বামী ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার পরিকল্পনা করে। গত ১৯ জুন রাতে সবুজবাগের আহাম্মদবাগ এলাকার একটি গলিতে শাহ আলমসহ দু-তিনজন সায়েমাকে ছুরিকাঘাত করে এবং কুপিয়ে পালিয়ে যায়। সায়েমার চিৎকারে তার স্বামী সাগর দৌড়ে আসেন। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্বামী। চিকিৎসাধীন অবস্থায় ২৭ জুন মধ্যরাতে সায়েমার মৃত্যু হয়। এ ঘটনায় সায়েমার ভাই একটি হত্যা মামলা করেন। ৬ জুলাই কেরানীগঞ্জ থেকে শাহ আলমকে গ্রেফতার করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close