রাজশাহী ব্যুরো

  ২৬ জানুয়ারি, ২০২০

জেএসএস শাখার নির্বাচন

সভাপতি রফিক সম্পাদক তরিকুল

জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) রাজশাহী জেলা শাখার দ্বিবার্ষিক নির্বাচনে দৈনিক জনতার রাজশাহী ব্যুরোপ্রধান রফিক আলম সভাপতি এবং প্রতিদিনের সংবাদের বিশেষ প্রতিবেদক এস এইচ এম তরিকুল সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ২১টি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সব পদের প্রার্থীদের শনিবার বিনা প্রতিন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি আবু সালে মোহাম্মদ ফাত্তাহ (চ্যানেল আই) ও আমীর ফয়সাল সম্রাট (আরটিভি)। যুগ্ম সম্পাদক শাহরিয়ার অনতু (মাই টিভি) ও হাবিবুর রহমান পাপ্পু (সময় টিভি)। সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন (দৈনিক আমাদের রাজশাহী) ও সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ (দৈনিক রাজশাহী সংবাদ), অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি (সুবর্ণ সংবাদ), জনকল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাদশা (দৈনিক মানব কণ্ঠ), দফতর সম্পাদক গুলবার আলী জুয়েল (দৈনিক নতুন প্রভাত), প্রচার সম্পাদক আলী এহসান তুহিন (দৈনিক সোনার দেশ), সাহিত্য সম্পাদক আবদুল কাদির (বাংলাদেশ বেতার, রাজশাহী), ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন আদনান (বিজয় টিভি), প্রশিক্ষণ সম্পাদক রাকিবুল ইসলাম রাজিব (সময় টিভি)।

নির্বাহী সদস্যরা হলেন সরকার শরিফুল ইসলাম (দি বাংলাদেশ পোস্ট), রফিকুল হাসান ফিরোজ (দি ডেইলি অবজারভার), মোস্তাফিজুর রহমান রকি (বাংলার জনপদ), মোখলেসুর রহমান (দৈনিক এশিয়া বাণী), হাসান আল মবিন মামুন (একুশে টিভি) ও জসিম উদ্দিন (বাংলা ভিশন)।

এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, রাজশাহী কল্যাণ তহবিলের চেয়ারম্যান ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক আলহাজ মো. লিয়াকত আলী এবং নির্বাচন কমিশনার ছিলেন রাজশাহী সিটি প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার ও উত্তরা প্রতিদিন পত্রিকার সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ বাবলু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close