নিজস্ব প্রতিবেদক

  ১৮ জানুয়ারি, ২০২০

কন্ট্রোল রুমের ভবন থেকে লাফিয়ে পড়লেন কনস্টেবল

রাজধানীর আবদুল গণি রোডের পুলিশ কন্ট্রোল রুমের ভবন থেকে লাফিয়ে পড়ে সুধাংশু কুমার বিশ্বাস (২৪) নামের এক পুলিশ কনস্টেবল মারা গেছেন। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, তিনি আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সুধাংশু লাফিয়ে পড়েন ওই ভবনের তিন তলা থেকে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক বেলা সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। সুধাংশু ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার খরাসুনি গ্রামের শংকর কুমার বিশ্বাসের ছেলে। ২০১৫ সালে কনস্টেবল হিসেবে যোগ দেন তিনি।

রমনা জোনের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান জানান, আবদুল গণি রোডের পুলিশ কন্ট্রোল রুম ভবনের তিন তলা থেকে লাফিয়ে পড়েন সুধাংশু। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের জন্য সুধাংশুর লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

সুধাংশুর ফুফাত ভাই পিন্টু সরকার জানান, তিন বছর আগে বিয়ে হয় সুধাংশুর। দুজনের মধ্যে মনোমালিন্য হওয়ায় ছয় মাস আগে তার স্ত্রী অভিমান করে বাবার বাসায় চলে যান। এরপর আর ফিরে আসেননি। এ বিষয়টি নিয়ে সম্ভবত কলহ চলছিল। তার জেরে সুধাংশু আত্মহত্যা করে থাকতে পারে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close