চট্টগ্রাম ব্যুরো

  ১৫ ডিসেম্বর, ২০১৯

বাসে চবি ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে বাসে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত জামাল উদ্দিন নগরের অক্সিজেন এলাকার বায়তুল ইমান মাদ্রাসার শিক্ষক। তাকে হাটহাজারী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

চবির মার্কেটিং বিভাগের ওই ছাত্রী জানান, ক্যাম্পাস থেকে শহরে ফেরার জন্য বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেটে একটি বাসে উঠেছিলাম আমরা কয়েকজন। বাসে উঠার পর ওই ব্যক্তি আমাদের পেছনের সিটে বসেন। এসময় তিনি বেশ কয়েকবার সিটের নিচ দিয়ে আমার শরীর স্পর্শ করেন। আমি তার দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, মহাভারত অশুদ্ধ হয়ে গেছে নাকি। এরপর বাসে থাকা অন্য শিক্ষার্থীরা তাকে নামিয়ে পুলিশে তুলে দেন।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, চবির এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে একজনকে আটক করে চবির পুলিশ বক্সে নিয়ে আসা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা বিষয়টি দেখছেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই পুলিশ পাঠানো হয় ঘটনাস্থলে। অভিযুক্ত ব্যক্তিকে পুলিশ বক্সে নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী ছাত্রী ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলা হচ্ছে। বিষয়টি আমরা দেখছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close