নিজস্ব প্রতিবেদক

  ১৪ ডিসেম্বর, ২০১৯

বিজয় দিবসে ঢাবিতে ডিএমপির কনসার্ট

আগামী ১৬ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উদ্যোগে কনসার্ট অনুষ্ঠিত হবে। ‘গৌরবময় বিজয়ের ৪৮ বছর’ শিরোনামে অনুষ্ঠানটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হলের মাঠে দুপুর ২টা থেকে শুরু হবে। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ শিক্ষক ও বাংলাদেশ পুলিশের শহীদ মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হবে।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন সংগীত সম্রাজ্ঞী মমতাজ বেগম, জেমস ও তার ব্যান্ড নগর বাউল এবং চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমিসহ অন্য সংগীতশিল্পীরা। বিজয়ের গান পরিবেশন করবেন ফকির আলমগীর। সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস ও ইসরাত পায়েল। এ ছাড়াও অনুষ্ঠানে থাকবে বাংলাদেশ পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা, আলোকচিত্র প্রদর্শনী এবং ডাকসুর পরিবেশনা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এবং ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)। মনোজ্ঞ ফায়ার ওয়ার্কসের মধ্যদিয়ে শেষ হবে গৌরবময় বিজয়ের ৪৮ বছর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান। ঢাকা মেট্রোপলিটন পুলিশ অনুষ্ঠান আয়োজনের ক্ষেত্রে সংশ্লিষ্ট সবার সহযোগিতা প্রত্যাশা করছে।

অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর আইএফআইসি ব্যাংক ও কো-স্পন্সর শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড। বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হল মাঠ থেকে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close