চট্টগ্রাম ব্যুরো

  ০৫ নভেম্বর, ২০১৯

স্ক্রু ড্রাইভার পেটে ঢুকিয়ে তরুণ খুন

নগরীর খুলশী থানাধীন আমবাগান এলাকায় পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে এক তরুণকে খুন করেছে প্রতিপক্ষরা। শত্রুতার জেরে এই হত্যাকান্ড ঘটেছে বলে জানায় পুলিশ। গত রোববার সন্ধ্যায় আমবাগান ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের অফিসের পাশে একটি গ্যারেজে এই ঘটনা ঘটে। মৃত মো. নাহিদ (১৯) স্থানীয় এক গ্যারেজ মিস্ত্রির ছেলে বলে জানা গেছে। হত্যাকান্ডে অভিযুক্ত মো. সোহেলও (২২) একই এলাকার বাসিন্দা এবং গ্যারেজ মিস্ত্রি।

স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর লালখান বাজারের এক আওয়ামী লীগ নেতার অনুসারী ও কাউন্সিলরের হিরণের অনুসারীদের মধ্যে শনিবার ধাওয়াপাল্টা-ধাওয়া ও মারামারি হয়েছিল। এরই জেরে এই ঘটনা ঘটেছে বলে এলাকার লোকজনের মধ্যে আলোচনা চলছে।

এ ব্যাপারে ওয়ার্ড কাউন্সিলর হিরণ বলেন, আমার অফিসের পাশেই ঘটনা ঘটেছে। ভিডিও ফুটেজে দেখেছি, নাহিদসহ কয়েকজন তরুণ-যুবক সোহেলকে মারতে গিয়েছিল। তার হাতে স্ক্রু ড্রাইভার ছিল। এ সময় সে নাহিদের পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় নাহিদকে কয়েকজন ধরাধরি করে নিয়ে যেতে দেখেছি। তিনি বলেন, নাহিদ এবং সোহেল কেউ-ই রাজনীতি করে বলে আমার জানা নেই।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী বলেন, মারাত্মক আহত অবস্থায় আগ্রাবাদের চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, আগের কোনো শত্রুতা বা ঝগড়ার জেরে নাহিদরা কয়েকজন মিলে সোহেলকে মারতে গিয়েছিল। সেখানে সোহেল স্ক্রু ড্রাইভার পেটে ঢুকিয়ে দিয়ে তাকে খুন করেছে। এ সংক্রান্ত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ আমরা জব্দ করেছি। ঘটনার পর সোহেল পালিয়ে গেছে জানিয়ে ওসি বলেন, একেবারেই সমবয়সি কয়েকজন তরুণ-যুবকের মধ্যে শত্রুতার জেরে এই ঘটনা ঘটে গেছে বলে জানতে পেরেছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close