গাজীপুর প্রতিনিধি

  ২৭ অক্টোবর, ২০১৯

দুর্নীতিবাজ-মাদক ব্যবসায়ীদের কোনো দরকার নেই

বেনজীর

র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, জঙ্গি, সন্ত্রাসী, দুর্নীতিবাজ, মাদক ব্যবসায়ী বাংলাদেশে দরকার নেই। আমার দেশ অনেক ভালো। এই চার শ্রেণির লোক না থাকলে আমরা অনেক ভালো থাকব। এই চার শ্রেণির লোক সমাজে, দেশে দরকার নেই। গতকাল শনিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশন চৌরাস্তার চান্দনা উচ্চবিদ্যালয় মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ আয়োজিত ‘কমিউনিটি পুলিশিং ডে-২০১৯’ এ বিশেষ আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেনজীর আহমেদ সমবেত জনতার প্রতি আহ্বান জানিয়ে বলেন, আসেন পরিবার-কমিউনিটি-সমাজ-রাষ্ট্র থেকে এদের পরিত্যাগ করি। আমরা এদের প্রতি পদে পদে প্রত্যাখ্যান করতে চাই। এরা হচ্ছে সমাজের নোংরা জীব। এসব জীবের নোংরা জায়গায় থাকতে হবে। আমরা সবাই মিলে এদেরে নর্দমায় নিক্ষেপ করতে চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। এই চারটি দানবের বিরুদ্ধে আমাদের লড়াই করতে হবে। বাংলাদেশের মানুষ যখনই কোনো ন্যায়-ন্যায্য কারণে ঐক্যবদ্ধ হয়েছে, তারা প্রতিবারই বিজয়ী হয়েছে। এই চারটি দানবের বিরুদ্ধেও আমাদের বিজয়ের কোনো বিকল্প নেই।

প্রধানমন্ত্রীর ঘোষিত জিরো টলারেন্স নীতি বাংলাদেশের ১৮ কোটি মানুষ সবাই মিলে বাস্তবায়ন করব। দেশকে মাদক-জঙ্গি-সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করব। চারটি দানবের বিরুদ্ধে যদি ঐক্যবদ্ধ হই তাহলে দ্রুতই এই দেশ সোনার বাংলায় পরিণত হবে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ওই সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, শামসুন নাহার ভূঁইয়া এমপি, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. আখতারউজ্জামান, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্যাহ খান প্রমুখ।

এর আগে মাদক ছেড়ে অন্য পেশায় যাওয়ার জন্য গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাছে আত্মসমর্পণ করা ৩০ নারী-পুরুষকে অনুষ্ঠানে সেলাই মেশিন, চাকরি কাগজপত্র ও মুদির দোকানের ব্যবসার জন্য নগদ অর্থ দেওয়া হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close