রাজশাহী ব্যুরো

  ১৪ অক্টোবর, ২০১৯

ছাত্ররাজনীতি বন্ধের পক্ষে না আ.লীগ : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকার ছাত্ররাজনীতি বন্ধের পক্ষে না, তবে ছাত্ররাজনীতির নামে কেউ অপকর্ম করলে তাদের শাস্তির আওতায় আনা হবে। গতকাল রোববার রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ক্যাসিনো-কা- ও সরকারের শুদ্ধি অভিযান প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এসব ঘটনার সঙ্গে যারা জড়িত, তারা সবাই আইনশৃঙ্খলা বাহিনী নজরদারিতে রয়েছেন। যুবলীগ চেয়ারম্যানের ব্যাংক হিসাব তলব ও যুবলীগের প্রেসিডিয়াম সভায় যোগ না দেওয়া প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এখন পর্যন্ত যতটুকু করা হয়েছে, ততটুকুই থাকবে। যুবলীগ চেয়ারম্যান নজরদারিতে আছেন কি না তা পরে জানা যাবে। সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের শরিক দলের নেতাদের নানা মন্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টি বিরোধী দলের আসনে আছে। তারা গঠনমূলক আলোচনা করতে পারে। যা গণতন্ত্রের জন্য খুবই ফলদায়ক। আর ১৪ দল মোহাম্মদ নাসিমের নেতৃত্বে ঠিক আগের অবস্থানেই আছে।

পরে ওবাদুল কাদের রাজশাহীর জেলা শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। প্রতিনিধি সভায় মোহাম্মদ নাসিমসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close