চট্টগ্রামে নির্যাতনে গৃহবধূর মৃত্যু, স্বামী গ্রেফতার

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

নগরীর পাঁচলাইশ থানার নাজিরপাড়া এলাকায় স্বামীর নির্যাতনে শারমিন আক্তার সুমি (১৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ সুমির মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্ত স্বামী সোলায়মান হোসেন লিটনকে (২৫) আটক করেছে পুলিশ।

সুমির পরিবার সূত্রে জানা গেছে, দুই মাস আগে নোয়াখালীর উত্তর শুল্লিকা এলাকার কামাল উদ্দিনের ছেলে লিটনের সঙ্গে সুমির বিয়ে হয়। নগদ ৫০ হাজার টাকা এবং ফার্নিচারসহ অন্যান্য মালামাল বিয়েতে দেওয়া হয়। কিন্তু বিয়ের পর থেকে সুমির ওপর শারীরিক নির্যাতন শুরু করেন লিটন। এ নিয়ে বেশ কয়েকবার সালিস বিচার হয়েছে। সোমবার সন্ধ্যায় সুমির স্বামী লিটন শ্বশুরবাড়িতে ফোন করে জানান, সুমি অসুস্থ, তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। রাতে সুমির স্বজনরা হাসপাতালে গিয়ে তার লাশ দেখতে পান। প্রাথমিকভাবে সুমির গলায় ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

বিষয়টি নিশ্চিত করে নগরের পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম বলেন, দাম্পত্য কলহের জেরে শারমিন আক্তার সুমি নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পেয়েই রাতে অভিযান চালিয়ে স্বামী লিটনকে আটক করেছি। শারমিনের পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় মামলা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

"