মহানগর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০১৯

ময়মনসিংহে মাদকবিরোধী সাইকেল শোভাযাত্রা

‘মাদককে না বলুন’- এই বার্তা নিয়ে ৪ শতাধিক সাইক্লিস্টের অংশগ্রহণে ময়মনসিংহে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে মাদকবিরোধী সাইকেল শোভাযাত্রা। দেশের তরুণ সমাজকে মাদকের ক্ষতিকর প্রভাব থেকে সচেতন করতে এ শোভাযাত্রার আয়োজন করে আন্তর্জাতিক সেবামূলক সংগঠন ‘ঢাকা রাউন্ড টেবিল’।

গতকাল শুক্রবার নগরীর সার্কিট হাউস মাঠে বেলুন উড়িয়ে র‌্যালির উদ্বোধন করেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ূন আহমেদ, শোভাযাত্রার প্রধান সমন্বয়ক এজাজ মাহমুদ রনি, ঢাকা রাউন্ড টেবিলের ফাউন্ডার সেক্রেটারি রবিউল ইসলাম, সাইকেল র‌্যালির ময়মনসিংহের সমন্বয়ক ও সহযোগী আয়োজক বিডি ক্লিন, ময়মনসিংহের বিভাগীয় সমন্বয়ক অ্যাডভোকেট মতিউর রহমান ফয়সাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূঁইয়া বলেন, ‘মাদকের বিরুদ্ধে সচেতনতা তৈরিতে তরুণদেরই বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। সেই সঙ্গে সবার সহযোগিতা পেলেই দেশকে মাদকমুক্ত করা সম্ভব।’ পুলিশকে মাদক কারবারিদের ব্যাপারে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, যারা মাদক ব্যবসায়ীদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতা করবেন তাদের পুরস্কৃত করা হবে। বক্তব্য শেষে সাইকেল চালিয়ে এ শোভাযাত্রা শুরু করেন অতিথিরা। এতে অংশ নেয় বাকৃবি সাইক্লিস্ট, ময়মনসিংহ সাইক্লিস্ট, ময়মনসিংহ স্টার বয়েজ ও ওমেন সাইক্লিং ক্লাব।

শোভাযাত্রাটি সার্কিট হাউস মাঠ থেকে শুরু হয়ে নগরীর জিরো পয়েন্ট, বাতির কল, নতুন বাজার মোড়, চরপাড়া, মাসকান্দা, মাসকান্দা বাইপাস, কেওয়াটখালি বাইপাস ও কেবি কলেজ মোড় হয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) হেলিপ্যাড মাঠে গিয়ে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close