রাজধানীতে পৃথক সড়ক ঘটনায় দুজনের মৃত্যু

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরা কামারপাড়ায় বাসের ধাক্কায় রাশেদ হাওলাদার (২০) ও মগবাজারে ভারী মেশিনের নিচে চাপা পড়ে জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক শ্রমিকসহ দুজনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরই রাশেদকে ও সকাল সাড়ে ৭টার দিকে জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহত রাশেদের মামা মোস্তফা জানান, তাদের বাড়ি ভোলা সদর থানায়। রাশেদের বাবার নাম সিরাজ হাওলাদার। থাকেন তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে। তার সঙ্গে রাশেদ ট্রাকের হেলপারি করতেন। গত রাতে তারা একটি কাজে উত্তরা কামারপাড়ায় যায়। মোস্তফা আরো জানায়, সেখানে আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল তারা দুজন। এ সময় আসমানি পরিবহনের একটি বাস রাশেদকে চাপা দেয়। পরে রাশেদকে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে জাহাঙ্গীরের মামাত ভাই কবির হোসেন জানান, তার বাড়ি শরিয়তপুর জেলার সখিপুরে উপজেলায়। থাকত তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে। লেবারের কাজ করতেন সে।

সকাল সাড়ে ৬টার দিকে মগবাজার সিএনজি পাম্পে ট্রাক থেকে ব্রয়লার মেশিন নামানোর সময় নিচে চাপা পড়ে গুরুতর আহত হন জাহাঙ্গীর। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

 

"