পুলিশের অভিযান : চট্টগ্রাম ও রংপুরে গ্রেফতার ১৫

প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

জুতার তলায় বিশেষ কায়দায় রাখা ৯৮৪ পিস ইয়াবা নিয়ে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তার দেওয়া তথ্য আরো একজনকে গ্রেফতার করা হয়। এছাড়া রংপুরে পুলিশের অভিযানে ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন মামলায় ১৩ জন গ্রেফতার হয়েছে।

চট্টগ্রাম : চট্টগ্রামে গ্রেফতাররা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে শামসুল আলম (৩৩) ও টেকনাফ উপজেলার কচ্চবনিয়া এলাকার মো. ভুট্টুর ছেলে মো. পারভেজ (২০)। গতকাল সোমবার নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, গত রোববার সন্ধ্যায় বিআরটিসি মোড়ে কদমতলী ফ্লাইওভারের ওপর একটি সিএনজি অটোরিকশা থামিয়ে তল্লাশি করে প্রথমে শামসুল আলমকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যে নিউমার্কেট এলাকা থেকে পারভেজকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তিতে জানা যায়, দুজন মিলে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবাগুলো নগরীতে বিক্রির উদ্দেশ্য এনেছিল। গ্রেফতার শামসুল আলম ও মো. পারভেজের বিরুদ্ধে কক্সবাজারের টেকনাফ থানা এবং সিএমপির বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে বলে তথ্য দেন ওসি মোহাম্মদ মহসীন।

রংপুর : রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন মামলায় ১৩ জন গ্রেফতার। গতকাল সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) মো. আলতাফ হোসেন। এ সময় তিনি জানান, এর মধ্যে গ্রেফতারি পরোয়ানায় কোতয়ালি থানায় পাঁচজন, তাজহাট থানায় একজন, মাহিগঞ্জ থানায় চারজন, হারাগাছ থানায় দুজন ও পরশুরাম থানায় একজন।

 

"