‘চট্টগ্রামে হবে আইএসপিআরের ব্যুরো অফিস’

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

আমরা সম্পর্ক তৈরি করতে এসেছি। আমরা এখন ওপেন। কোনো সংবাদ প্রকাশ করার আগে যোগাযোগ করে সঠিক তথ্য জেনে নিবেন। বিভ্রান্তির সংবাদ প্রচার করবেন না। কারণ আইএসপিআর সাংবাদিকদের অথেনটিক তথ্য দিয়ে থাকে। গতকাল রোববার চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে প্রতিষ্ঠানটির পরিচালক লে. কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ এসব কথা বলেন।

আবদুল্লাহ ইবনে জায়েদ বলেন, আইএসপিআর এই প্রথম চট্টগ্রামে সাংবাদিকদের মুখোমুখি হলো। চট্টগ্রামকে বলা হয় দেশের দ্বিতীয় রাজধানী। আমরা এখন থেকে সাংবাদিকদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই। কারণ সাংবাদিকদের উপর মানুষের আস্থা আছে। সাংবাদিকরা জাতির বিবেক। সাংবাদিকরা যেভাবে সংবাদ প্রচার করবে মানুষ সেভাবে পড়বে। এজন্য তাদেরও যতœসহকারে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে। এজন্য আমারও চেষ্টা করবো যতো দ্রুত সম্ভব সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগীতা করা।

আইএসপিআর নিয়ে পরিচালক বলেন, আমরা বাংলাদেশের সশস্ত্র বাহিনীর জন্য কাজ করি। এজন্য যোগাযোগের জন্য আমাদের সবকিছু আছে। আমাদের আছে মেইল, ফেইজবুক এবং পরামর্শ বাক্স। যে কেউ চাইলে ফেইসবুকে কিংবা মেইল অথবা পরামর্শ বক্সে লিখতে পারেন। আমরা সব আমলে নিয়ে দ্রুত তথ্য দিয়ে থাকি।

 

"