নিজস্ব প্রতিবেদক

  ১৩ জুলাই, ২০১৯

ল্যাপটপ মেলায় চলছে ছাড় ও উপহার

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলছে ‘ইসেট ল্যাপটপ ফেয়ার-২০১৯’। এক্সপো মেকারের আয়োজনে গতকাল শুক্রবার ছিল মেলার দ্বিতীয় দিন। এ দিন বৃষ্টি উপেক্ষা করে ভিড় করেন প্রযুক্তিপ্রেমিরা। তিন দিনব্যাপী এ মেলা চলবে আজ শনিবার পর্যন্ত। মেলায় পাওয়া যাচ্ছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষঙ্গিক গ্যাজেট। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উন্মোচন করা হয়। মেলায় ডেল, আসুস, এইচপি, লেনোভো, ওয়ালটন, আইলাইফ ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে। মেলা থেকে ইসেট ও ক্যাসপারস্কির অ্যান্টিভাইরাস-সিকিউরিটি পণ্যসহ অ্যাক্সেসরিজও কিনতে পারবেন ক্রেতারা। এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক ইসেট। সহপৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আসুস, ডেল, এইচপি, লেনোভো। সাইবার সিকিউরিটি পার্টনার হিসেবে রয়েছে ক্যাসপারস্কি। মেলা ঘুরে দেখা গেছে, বৃষ্টির দিনেও তরুণেরা আগ্রহ নিয়ে ল্যাপটপ দেখছেন এবং ল্যাপটপ ও যন্ত্রপাতি কিনছেন।

মেলার কৌশলগত পরিকল্পনাকারী মুহাম্মদ খান বলেন, ২১তম ল্যাপটপ মেলায় তরুণদের প্রত্যাশা করছি। মেলায় কিছু না কিছু ছাড় ও উপহার থাকছে। মেলায় সাড়ে ১৩ হাজার টাকায় ল্যাপটপ দিচ্ছে আইলাইফ। এছাড়া আরো কয়েকটি মডেলের ল্যাপটপ এনেছে ব্র্যান্ডটি। সঙ্গে ১০টি উপহার রয়েছে।

এবারের ল্যাপটপ মেলায় অংশ নিচ্ছে তাইওয়ানের ল্যাপটপ নির্মাতা প্রতিষ্ঠান আসুস। মেলায় আসুসের গেমিং (এফএক্স, আরওজি) ও জেনবুক সিরিজের ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ১ বছরের ‘এক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন’ সেবা। এর আওতায় প্রথম এক বছর যে কোনো ধরনের দুর্ঘটনায় ল্যাপটপের সমস্যা হলে বিনামূল্যে ক্রেতারা সেবা পাবেন। এছাড়া আসুসের যে কোনো মডেলের ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট, এলইডি টিভি, এসিসহ আরো অনেক উপহার জেতার সুযোগ। মেলায় ল্যাপটপ কিনলেই লাখপতি অফার দিচ্ছে এইচপি। এইচপির ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন এইচপির পক্ষ থেকে একটি স্ক্র্যাচ কার্ড। সেই কার্ড স্ক্র্যাচ করে ৭০০ টাকা থেকে ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। মেলায় যে কোনো প্যাভিলিয়ন থেকেই ডেল ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। সেই কার্ড স্ক্র্যাচ করে পেতে পারেন কম্পিউটার মনিটর, মাউস, কি-বোর্ড, ৫০০ টাকার প্রাইজ বন্ড এবং দুই দিন এক রাত কাপল ট্যুরের সুযোগ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close