নিজস্ব প্রতিবেদক

  ১১ জুলাই, ২০১৯

মাইক্রোবাস-মোটরসাইকেলসহ ১০ লাখ টাকা জব্দ

পুলিশ সেজে ডাকাতি গ্রেফতার ৮

রাজধানীর গুলিস্তান হকার্স মালিক সমিতি মার্কেটের বিপরীত পাশে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের আট সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তারা হলো আলাউদ্দিন, সবুজ মিয়া, রাসেল মাহমুদ সরকার, জুয়েল শিকদার, নিবাস কুমার সরকার ওরফে স্বপন, রাসেল, দবিরুল মিয়া ও হাসানুল বান্না।

তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ঢাকা রেঞ্জ পুলিশের ডিপসাইন লাগানো এসআই পদমর্যাদার র‌্যাংক ব্যাজসহ একসেট জেলা পুলিশের ইউনিফর্ম, একটি স্কুলব্যাগ, পুলিশ মনোগ্রামখচিত একটি চামড়ার বেল্ট, এক জোড়া হ্যান্ডকাপ, দুটি ওয়াকিটকি, একটি রামদা, একটি চাপাতি, মাইক্রোবাসের ড্যাশবোর্ডের সামনে বাংলায় পুলিশ লেখা একটি স্টিকার, একটি সিগন্যাল লাইট, একটি বেতের লাঠি, একটি হাইচ মাইক্রোবাস, একটি টিভিএস মোটরসাইকেল ও ডাকাতি করা ১০ লাখ ৪৯ হাজার টাকা উদ্ধারের পর জব্দ করা হয়।

ডিবি সূত্র জানায়, পুলিশ সেজে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় ডাকাতি করছে একটি চক্র। এমন গোয়েন্দা তথ্যে মঙ্গলবার ডিবি পুলিশের গোয়েন্দা দক্ষিণ বিভাগের গাড়ি চুরি/ছিনতাই প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী কমিশনার রফিকুল আলমের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ ঘটনায় শাহবাগ থানায় মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, তাঁতীবাজার এলাকার স্বর্ণ ব্যবসায়ী ও ঢাকা শহরের বিপুল পরিমাণ টাকা বহনকারীরাই ছিল তাদের প্রধান টার্গেট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close