মহানগর (সিলেট) প্রতিনিধি

  ১২ জুন, ২০১৯

আইসিটি মামলায় সিলেটে আটক ১

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রী, বিভিন্ন মন্ত্রী, সংসদ সদস্য এবং আইনশৃঙ্খলা বাহিনীর প্রধানদের সম্পর্কে অশ্লীল, মিথ্যা ও সম্মানহানিকর ছবি শেয়ার ও পোস্ট করায় এবং রাষ্ট্রবিরোধী গুজব ছড়ানোর অভিযোগে সিলেটের খাদিমনগর থেকে একজনকে আটক করেছে র‌্যাব-৯।

আটক জুয়েল আহমদ (৩২) নগরীর শাহপরান থানার দাসপাড়া এলাকার মৃত আবদুল নূরের ছেলে। গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে শাহপরান থানাধীন খাদিমনগর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। গতকাল মঙ্গলবার র‌্যাব-৯-এর ভারপ্রাপ্ত মিডিয়া অফিসার এএসপি ওবাইন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে জাতীয় ব্যক্তিরাসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সম্মানহানি ও রাষ্ট্রবিরোধী কর্মকা-ে লিপ্ত রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এবং এএসপি ওবাইনের নেতৃত্বে¡ খাদিমনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে এসএমপির শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close