অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৮

প্রকাশ : ১১ জুন ২০১৯, ০০:০০

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে অভিযান চালিয়ে অস্ত্রধারী ও মাদক কারবারিসহ আটজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় একটি রিভলবার, দুই রাউন্ড গুলি, ১৩০ গ্রাম হেরোইন ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এদের মধ্যে গ্রেফতারকৃত শহিদুল ইসলাম ওরফে শামীম ওরফে বাবু পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকের সাতটি মামলা রয়েছে। গতকাল সোমবার বাবুসহ গ্রেফতারকৃত অন্যদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পাট গুদাম এলজিইডি অফিসের সামনে থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ অস্ত্রধারী ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী শহিদুল ইসলাম ওরফে শামীম ওরফে বাবুকে গ্রেফতার করা হয়। বাবু শহরের কেওয়াটখালী এলাকার হযরত আলীর ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ সাতটি মামলা রয়েছে।

অপরদিকে, ত্রিশালে মাদকবিরোধী অভিযান চালিয়ে সাকুয়া এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ মাদক কারবারি কামরুল, আবু বক্কর, আকরাম ও বাচ্চুকে গ্রেফতার করা হয়। পাশাপাশি ৫০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি মজিবুর রহমান, ৮০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি বাবুল ও মফিজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। গতকাল সোমবার তাদের আদালতে পাঠানো হয় বলেও জানান ডিবির ওসি শাহ কামাল আকন্দ।

 

"