reporterঅনলাইন ডেস্ক
  ২৯ মে, ২০১৯

বাংলাদেশ ইউনিভার্সিটিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা এবং প্রথম উপাচার্য মরহুম কাজী আজহার আলী স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৩ মে বৃহস্পতিবার ইউনিভার্সিটি মিলনায়তনে উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল হক শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সেক্রেটারি ইঞ্জিনিয়ার এম এ গোলাম দস্তগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউর রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল মাহাবুবুল হক (অব.)। সংবাদ বিজ্ঞপ্তি।

এ সময় অন্যান্যের মধ্যে সিএসই বিভাগের প্রধান সাদিক ইকবাল, ইংরেজি বিভাগের প্রধান শেখ আলাউদ্দিন, সোসিওলজি বিভাগের প্রধান ড. এনামূল আজিজসহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং বিপুলসংখ্যক ছাত্রছাত্রী ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিল বাংলাদেশ ইউনিভার্সিটি স্টুডেন্ট কমিউনিটি (বিইউএসসি)।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার এম এ গোলাম দস্তগীর কাজী আজহার আলীর বিভিন্ন অবদানের কথা স্মরণ করে বলেন, আমরা বসবাস করি সুন্দরের মধ্যে। কিন্তু সুন্দরকে ঘিরে থাকে অসুন্দর। অর্থাৎ পুণ্যের চারদিকে থাকে পাপের শক্ত খোলস। ভাগ্যবান তিনি, যিনি পাপের শক্ত খোলস ভেঙে পুর্ণের দিকে আর অসৎকে ভেদ করে সুন্দরের দিকে এগিয়ে যান। এর আগে ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close