reporterঅনলাইন ডেস্ক
  ২৯ মে, ২০১৯

বর্ণাঢ্য আয়োজনে আইইউবিএটিতে ওরিয়েন্টেশন প্রোগ্রাম

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) ৮১তম ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

১৯ মে রোববার তুরাগ নদের তীরে পার্ক ও লেক সম্বলিত আইইউবিএটির দৃষ্টিনন্দন গ্রিন ক্যাম্পাস অডিটরিয়ামে সামার ২০১৯ সেমিস্টারে ভর্তি হওয়া নতুন শিক্ষার্থীদের জন্য এ ওরিয়েন্টেশন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নতুন শিক্ষার্থীদের আইইউবিএটির মিশন, ভিশন, একাডেমিক নিয়ম, ক্যারিয়ার সার্ভিস, গ্রন্থাগার, আইটি, ক্লাব অ্যাকটিভিটি ও অন্যান্য সুযোগ-সুবিধা নিয়ে ভিডিওচিত্র দেখানো হয় এবং বিশ্ববিদ্যালয়ের পরিচিতি তুলে ধরা হয়। এ সময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের পরিচিতি তুলে ধরেন রেজিস্ট্রার অধ্যাপক মো. লুৎফর রহমান।

আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রবের সভাপতিত্বে নবীন শিক্ষার্থীদের উদ্দেশে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শহীদুল্লাহ মিয়াসহ অন্যান্য অধ্যাপক। অনুষ্ঠানে সব বিভাগের বিভাগীয় প্রধান, ডিরেক্টর, কো-অর্ডিনেটর, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close