চট্টগ্রামে আ.লীগের বর্ধিত সভা

প্রকাশ : ১২ মে ২০১৯, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

জামায়াত বিষফোঁড়া। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই ক্যানসারকে বিতাড়িত করতে হবে। তারা দেশের মানুষের জন্য অভিশাপ। যতদিন জামায়াত বেঁচে থাকবে ততদিন দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। গতকাল চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্টগ্রাম বিভাগের সাত সাংগঠনিক জেলা নিয়ে আয়োজিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এসব কথা বলেন।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন, বিএনপির কোনো নীতি আদর্শ নেই। বিভিন্ন দল থেকে ভাড়া করে নেতাকর্মীদের নিয়ে বিএনপি গঠিত হয়েছে। আদর্শ না থাকায় এ দল দিন দিন দুর্বল হয়ে যাচ্ছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, মওদুদ আহমদ, মোশাররফ প্রমুখ বিভিন্ন দল থেকে এসেছেন।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সরকারের তৃতীয় মেয়াদে ঘোষিত ইশতেহার বাস্তবায়নে দল ও সরকারকে পৃথক না ভাবার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান। আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের সঞ্চালনায় বর্ধিত সভায় চট্টগ্রাম বিভাগের সাত সাংগঠনিক জেলা, চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা, দক্ষিণ জেলা, কক্সবাজার, বান্দরবান, রাঙ্গামাটি ও খাগড়াছড়ি জেলার নেতারা উপস্থিত ছিলেন।

"