নিজস্ব প্রতিবেদক

  ১৬ মার্চ, ২০১৯

মতবিনিময় সভায় আতিকুল

ডিএনসিসিতে কোনো ধরনের দুর্নীতি সহ্য করা হবে না

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ‘দুর্নীতির বিরুদ্ধে আমি জিহাদ ঘোষণা করেছি। অনিয়ম, দুর্নীতি, দায়িত্ব অবহেলার প্রমাণ পেলেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোনো ধরনের দুর্নীতি সহ্য করা হবে না। প্রথমে ভালোভাবে বলা হবে, কেউ না শুনলে ব্যবস্থা নেওয়া হবে তার বিরুদ্ধে। আমি কথায় নয়, কাজে বিশ্বাসী।’ গতকাল শুক্রবার রাজধানীর মহাখালীতে ডিএনসিসি মার্কেটে মশক নিয়ন্ত্রণ ও পরিচ্ছন্নতা কার্যক্রম সম্পর্কিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, ‘প্রথমে অনুরোধ করে বলতে চাই, পরিচ্ছন্নতা-মশক নিধন কর্মীরা নিজেদের দায়িত্বের জায়গা থেকে কাজ করবেন। আমি শ্রমিকদের দুঃখ বুঝি, তাদের সার্বিক সহযোগিতা করব, কিন্তু দায়িত্বমতো কাজ করতে হবে। আমি যেকোনো মুহূর্তে যেকোনো জায়গায় হঠাৎ পরিদর্শনে যাব। সেসময় যদি কেউ দায়িত্বে অবহেলা করেন তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। আমি অ্যাকশন ভালোবাসি।’

মেয়র আরো বলেন, ‘মশক নিধন, পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনার জন্য আমরা ক্র্যাশ প্রোগ্রাম পরিচালনা করব। মশক নিয়ন্ত্রণ করতে আমাদের যা কিছু আছে তা নিয়েই সর্বাত্মক চেষ্টা করব। আসুন সবাই মিলে একটি সুন্দর ঢাকা গড়ে তুলি। মশক নিয়ন্ত্রণের সঙ্গে সঙ্গে ড্রেনগুলোরও সার্ভিসিং করব, কারণ বর্ষা চলে আসছে ড্রেনগুলোও পরিষ্কার করতে হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close