প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা চট্টগ্রাম নগর আ.লীগের

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো
ama ami

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় ও চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে নগর কার্যকরী কমিটির ৩৮ সদস্য। গত শনিবার রাত ৯টায় গণভবনে তারা প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামের ১৬টি আসনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে প্রধানমন্ত্রী নগর নেতাদের অভিনন্দন জানান। শিক্ষা উপমন্ত্রী ও চট্টগ্রাম-৯ (কোতোয়ালি) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এ সময় উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু তিলে তিলে এই আওয়ামী লীগকে গড়ে তুলেছেন। তারই ধারাবাহিকতায় বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ এ পর্যায়ে এসেছে। জাতির পিতার স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়া। আমাদের কাজ হচ্ছে জাতির পিতার স্বপ্নকে পূরণ করা। আওয়ামী লীগের পরীক্ষিত কর্মীরা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তুলবে এটি আমার প্রত্যাশা।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন জানান, দেশের মানুষের বিপুল সমর্থন নিয়ে টানা হ্যাটট্রিক বিজয় অর্জন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ নিয়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হলেন তিনি। তাই প্রধানমন্ত্রীকে ফুলেল অভিনন্দন জানাতেই গণভবনে গিয়েছিলাম আমরা।

এ সময় মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দীন চৌধুরী, আ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় প্রধানমন্ত্রীর কাছে নগর আওয়ামী লীগ কার্যকরী কমিটির ৩৮ জনেই নিজ নিজ পরিচিতি তুলে ধরেন।

"