কেরানীগঞ্জ প্রতিনিধি

  ০৬ জানুয়ারি, ২০১৯

কেরানীগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

ঢাকার কেরানীগঞ্জে আবু সিদ্দিক (৫৬) নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করা হয়েছে। তিনি ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। গতকাল শনিবার বেলা সাড়ে ৩টার দিকে কেরানীগঞ্জের ঘাটারচর সড়কের মধু সিটি আবাসন প্রকল্পের নতুন ভবনের সামনে এ ঘটনা ঘটে। সিদ্দিককে মুমূর্ষু অবস্থায় রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে ব্যক্তিগত গাড়ি নিয়ে ঘাটারচর দিয়ে যাওয়ার সময় মধু সিটি আবাসন প্রকল্পের লোকজনের সঙ্গে আবু সিদ্দিকের ছেলে শিফাতের বিবাদ হয়। এ সময় মধু সিটির লোকজন ক্ষিপ্ত হয়ে শিফাতের গাড়ি ভাঙচুর করেন। প্রতিবাদ জানাতে আবু সিদ্দিক তার লোকজন নিয়ে আজ বিকেলে মধু সিটির সামনে এলে দুই পক্ষের লোকজনের মধ্যে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে মধু সিটির লোকজন ধাওয়া করে আবু সিদ্দিকের লোকজনকে তাড়িয়ে দেন। পরে আবু সিদ্দিক তার লোকজন নিয়ে হামলা চালানোর চেষ্টা করলে মধু সিটির লোকজন তাকে ধরে মধু সিটির নতুন ভবনে নিয়ে যান। সেখানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে রক্তাক্ত জখম করেন তারা।

আটিবাজার সেন্ট্রাল হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান বলেন, আবু সিদ্দিকের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয়েছে। তার মাথা, মুখমন্ডল ও ঘাড়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, পূর্ব শত্রুতার জেরে আবু সিদ্দিককে কুপিয়ে আহত করা হয়েছে। গুরুতর অবস্থায় তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে জমিজমার মালিকানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে ঘটনাটি ঘটতে পারে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close