রাজশাহী ব্যুরো

  ১৩ ডিসেম্বর, ২০১৮

নির্বাচনে রাজশাহীতে লেভেল প্লেয়িং ফিল্ড নেই : বাদশা

একাদশ সংসদ নির্বাচনে রাজশাহীতে লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে অভিযোগ করেছেন সদর আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। তিনি বলেন, তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিনুর বিরুদ্ধে জঙ্গি মদদদানের অভিযোগ আছে। আর জঙ্গি মদদদাতা প্রার্থীরা প্রচারে নামলে তাদের পেছনে জঙ্গিরাই দাঁড়াবে। তারা সহিংসতা করবে। তাই মনে করি, রাজশাহীতে আমাদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নেই। গতকাল বুধবার রাজশাহী সম্মিলিত আইনজীবী পরিষদের এক নির্বাচনি সভায় এ অভিযোগ করেন।

রাজশাহী আদালতের ১ নম্বর বার ভবনে এ সভার আয়োজন করা হয়। সভায় সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার উপস্থিত ছিলেন।

বাদশা বলেন, রাষ্ট্র যেখানে জঙ্গিদের ব্যাপারে জিরো টলারেন্স সেখানে তাদের মদদদাতাদের নির্বাচন করতে দেয়া ঠিক হয়নি। এটা নির্বাচন কমিশন ঠিক করেনি। নির্বাচন কমিশন মারাত্মক ভুল করেছে। আজকে সবার কাছে জানতে চাই, জঙ্গিবাদ চান, নাকি উন্নয়ন চান? যদি উন্নয়ন চান তাহলে নৌকা মার্কায় ভোট দেবেন। আমরা নির্বাচিত হলে আমাদের প্রধানমন্ত্রী কে হবেন তা সবাই জানেন। কিন্তু বিএনপি নির্বাচিত হলে তাদের প্রধানমন্ত্রী কে হবেন, এ প্রশ্ন অনেকের কাছে করেছি। কেউ উত্তর দিতে পারেননি। আমরা ৩০০ আসনের জয়ের লক্ষ্য নিয়ে নির্বাচন করছি। কারণ, আমরা আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে চাই। এ জন্য আমি আইনজীবীদের সহায়তা কামনা করি।

রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি লোকমান আলীর সভাপতিত্বে আরো বক্তব্য দেন সাধারণ সম্পাদক একরামুল হক, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মোজাফফর হোসেন, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য মো. ইয়াহিয়া, জেলা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী ইবরাহীম হোসেন প্রমুখ। অ্যাডভোকেট মো. রাশেদুন্নবী সভা পরিচালনা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close