গাজীপুর প্রতিনিধি

  ০৯ নভেম্বর, ২০১৮

আইইউটির ৩২তম সমাবর্তন অনুষ্ঠিত

গাজীপুরের বোর্ড বাজারে অবস্থিত ওআইসির অঙ্গ প্রতিষ্ঠান ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) ৩২তম সমাবর্তন হয়েছে। গতকাল বৃহস্পতিবার ইউনিভার্সিটির ক্যাম্পাসে এ সমাবর্তন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইইউটির সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন। সমাবর্তনের অনুষ্ঠানগুলো ছিল চোখে পড়ার মতো।

আইইটির ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর ড. ওমর ঝাহ্য়ের সভাপতিত্বে সমাবর্তন অনুষ্ঠানে ওআইসির মহাসচিব ও আইইউটির আচার্য ড. ইউসুফ বিন আহমেদ আল-ওথাইমিন-এর বাণী পাঠ করেন ওআইসির সহকারী মহাসচিব এম্বাসেডর মোহাম্মদ নাঈম খান। এছাড়া বক্তব্য রাখেন আইইউটির গভর্নিং বডির চেয়ারম্যান হাবিব মিগাদে, রেজিস্ট্রার ড. মোশেবা উমর প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয় চত্বরে পৌঁছলে আইইউটির উপাচার্য, সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সদস্যরা এবং সিনিয়র শিক্ষকমন্ডলী তাকে স্বাগত জানান। পরে প্রধান অতিথিসহ শিক্ষার্থীরা গাউন পড়ে আনুষ্ঠানিক সমাবর্তন শোভাযাত্রা সহকারে অনুষ্ঠানের মূল মঞ্চে হাজির হন।

কৃতিত্বপূর্ণ ফলের জন্য নাইজেরিয়ার শিক্ষার্থী ফারুক বশির আয়রন-বাবা ওআইসি পদক এবং বাংলাদেশের তানভির শাহরিয়ার, মাহির তাজওয়ার, বখতিয়ার হাসান ও মোসাদ্দিক হোসেনকে আইইউটি স্বর্ণপদক ও সনদ দেয়া হয়। অনুষ্ঠানে মাস্টার্স ও ব্যাচেলর ডিগ্রিপ্রাপ্ত ২৯৫ জনকে সনদ প্রদান করা হয়। এদের মধ্যে সর্বাধিক ডিগ্রিপ্রাপ্তরা হচ্ছেন বাংলাদেশের।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close