নিজস্ব প্রতিবেদক

  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

‘মাদক কিনতে গিয়ে’ যুবক নিহত

রাজধানীর মিরপুরে ‘মাদক কিনতে গিয়ে’ জাকির হোসেন (৩৫) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা ৭টায় এ ঘটনা ঘটলেও রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জাকিরের বাবার নাম মো. উকিল। তাদের গ্রামের বাড়ি যশোর জেলার কোতোয়ালির মোল্লাপাড়ায়। তিনি ঢাকার মিরপুরের চলন্তিকা এলাকার বস্তিতে থাকতেন। তিনি পেশায় একজন ভ্যানচালক।

ঢামেক পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া জানান, মামাত ভাই পিন্টু মিয়া রাত সাড়ে ১০টার দিকে জাকিরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। প্রথমে পিন্টু জানান, বিদ্যুৎ শকে নিচে পড়ে গিয়ে বুকে রড ঢুকে মারা যায় জাকির। কিন্তু বুকে ছুরির আঘাতের চিহ্ন দেখে সন্দেহ হলে পিন্টুকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে পিন্টু জানান, জাকিরকে ছুরিকাঘাত করা হয়েছে। তবে কে বা কারা তাকে মেরেছে সে বিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি।

পিন্টুর বরাত দিয়ে এসআই বাচ্চু মিয়া জানান, শুক্রবার সন্ধ্যায় মিরপুর কমার্স কলেজ এলাকার রাইনখোলা বস্তিতে মাদক কিনতে যায়। কিছুক্ষণ পর হঠাৎ সেখান থেকে বের হয়ে মরে গেলাম, মরে গেলাম করে চিৎকার করে ছুটে আসে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close