বিশেষ প্রতিনিধি, রাজশাহী

  ১৬ সেপ্টেম্বর, ২০১৮

আ.লীগ ক্ষমতায় এলে শ্রমিকদের দাবি পূরণ হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

‘বর্তমান আওয়ামী লীগ সরকার শ্রমিকবান্ধব সরকার। এই সরকারের আমলে শ্রমিকদের বেশকিছু দাবি পূরণ করা হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশের (ইনসাব) উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমও পরিচালনা করছে। আগামীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে শ্রমিকদের সকল ন্যায্য দাবি পূরণ করা হবে।’ গতকাল শনিবার বিকেলে ইনসাব’র রাজশাহীর চারঘাট থানা কমিটির পরিচিতি সভা ও নতুন অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। মেরামতপুর এরশাদ আলী উচ্চ বিদ্যালয় মাঠের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চারঘাট থানা ইনসাব কমিটির সভাপতি হাসিবুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ইনসাব কেন্দ্রীয় কমিটির সভাপতি রবিউল ইসলাম রবি, রাজশাহী জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য নবাব আলী, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, ইনসাবের জেলা কমিটির সহসভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক আজিজুল হক বাঙ্গালী, সহসাধারণ সম্পাদক কাওনাইন, রাজশাহী জেলা বিক্রয় প্রতিনিধি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল, জেলা ইনসাবের যুগ্ম সাধারণ সম্পাদক কাজেম আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সহসাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, চারঘাট পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক একরামুল হক। সভা পরিচালনা করেন চারঘাট উপজেলা ইনসাবের সাধারণ সম্পাদক আবদুল আওয়াল।

এ ছাড়াও চারঘাট উপজেলা ইনসাবের সহসভাপতি আবদুর রাজ্জাক ও সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দীনসহ চারঘাট ইনসাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধন অনুষ্ঠানে ২৯ সদস্য বিশিষ্ট চারঘাট থানা ইনসাব কমিটিকে পরিচয় করে দেওয়া হয়। সেইসঙ্গে প্রধান অতিথি ফিতা কেটে নতুন অফিস উদ্বোধন করেন। এর আগে গত শুক্রবার সোহরাব হোসেনকে সভাপতি ও মাহফুজুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট বাঘা উপজেলা কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close