নিজস্ব প্রতিবেদক

  ১২ সেপ্টেম্বর, ২০১৮

চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৮

রাজধানীর মিরপুর থেকে ভুয়া চাকরিদাতা ও বিমা প্রতিষ্ঠানের নামে প্রতারক চক্রের আট সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র?্যাব। গ্রেফতার ব্যক্তিরা হলেন- হাবিবুর রহমান ওরফে আরিফ, মোখলেছুর রহমান, তানভির মাহাবুব, মেহেদি হাসান, রাসেল, আবু হানিফ, মাহামুদুল হোসেন, ইয়াছিন।

গতকাল মঙ্গলবার দুপুরে র?্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, মিরপুরের সেনপাড়ায় ১৪৩ বাসার তিনতলায় অফিস খুলে বিভিন্ন মানুষের কাছ থেকে চাকরি দ্রেয়ার নামে টাকা নিচ্ছিল মিরপুর সার্ভিস সেল ও গ্রামীণ সামাজিক বিমা প্রতিষ্ঠান ডায়মন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড। গোপন তথ্যে সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র?্যাব-২ এর একটি দল।

তিনি আরও জানান, ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্সের টাকা আদায়ের রশিদ বই, আবেদনপত্র, পূরণকৃত আবেদনপত্র, জীবন বিমা প্রস্তাবপত্র, প্রিমিয়ার জমা রশিদ, রেজিস্ট্রার ও প্রিমিয়ার তালিকা জব্দ করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা লাইসেন্সবিহীন একটি বিমা প্রতিষ্ঠান চালু করেছে। প্রতিষ্ঠানের ম্যনেজার হাবিবুর রহমান দুর্বল ও অল্প শিক্ষিত ছাত্রদের টার্গেট করে এ প্রতিষ্ঠানে চাকরি দিতো। কারও সঙ্গে সরাসরি টাকা নিয়ে চাকরি না দিয়ে প্রতারণাও করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close