‘বিশ্ববিদ্যালয়ের অন্যতম লক্ষ্য নতুন নতুন জ্ঞান সৃষ্টি’

প্রকাশ | ১১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

বিশ্বমানের উচ্চতর গবেষণা এবং জনকল্যাণে তা ব্যবহার উপযোগী করার উদ্দেশ্যে নতুন নতুন জ্ঞান সৃষ্টি বিশ্ববিদ্যালয়ের অন্যতম লক্ষ্য বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। গতকাল সোমবার সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগ এবং হেকেপ সিপি-৬০৪৫ এর যৌথ উদ্যোগে জীব বিজ্ঞান অনুষদের সেমিনার কক্ষে আয়োজিত এক সেমিনারে তিনি এ মন্তব্য করেন।

সেমিনারে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য প্রদান করেন চবি উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চবি জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান এবং চবি ফার্মেসী বিভাগের সভাপতি এস.এম. মোয়াজ্জেম হোসেন।

চবি ফার্মেসী বিভাগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও হেকেপ সিপি-৬০৪৫ এর এসপিএম প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ডিন প্রফেসর ড. এস.এম. আবদুর রহমান, গ্লোবাল ফার্মাসিটিক্যাল লিমিটেডের ডিজিএম মো. খাইরুল মামুন এবং জিএসকে বাংলাদেশ লিমিটেডের কিউএ হেড শেখ মো. জোবায়ের হোসেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন সৈয়দা সায়মা দিদারী ও শাহাদাত হোসেন।

 

"