গাজীপুর প্রতিনিধি

  ০৪ সেপ্টেম্বর, ২০১৮

মেয়র জাহাঙ্গীর দায়িত্ব নিচ্ছেন আজ

উপস্থিত থাকবেন ৪ মেয়র

গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম আজ মঙ্গলবার দায়িত্ব নিতে যাচ্ছেন। তার শপথগ্রহণ অনুষ্ঠানটি হচ্ছে গাজীপুরের ভাওয়াল রাজবাড়ি মাঠে। শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগ দেবেন দেশের চার সিটি করপোরেশনের মেয়র। তারা হলেনÑ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। রাজবাড়ি মাঠজুড়ে তৈরি করা হয়েছে বিশাল প্যান্ডেল। সাজানো হয়েছে রাজবাড়ি মাঠ, সিটি করপোরেশন ভবন। শপথগ্রহণ অনুষ্ঠানে ৩০ থেকে ৪০ হাজার আমন্ত্রিত অতিথি উপস্থিত থাকবেন বলে আয়োজকরা জানিয়েছেন। অনুষ্ঠানিটি সাজানো হয়েছে দুটি পর্বে। প্রথম পর্বে বেলা ১১টা থেকে শুরু হবে দায়িত্ব অর্পণ ও গ্রহণ। মধ্যাহ্নভোজের পরে বিকেল ৩টা থেকে সংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হবে দ্বিতীয় পর্ব।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, অ্যাডভোকেট রহমত আলী এমপি, জাহিদ আহসান রাসেল এমপি, সিমিন হোসেন রিমি এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, পুলিশ সুপার শামসুন্নাহার, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন সবুজ।

গাজীপুর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মুজিবুর রহমান কাজল ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান জানান, আমন্ত্রিত অতিথিদের দাওয়াত কার্ড বিতরণ সম্পন্ন হয়েছে। সার্বিক প্রস্তুতিও শেষের পথে। অনুষ্ঠানে এই সরকারের বিগত ৯ বছরের উন্নয়ন এবং মেয়র জাহাঙ্গীর আলম আগামী পাঁচ বছর কী কী করতে চান, নগরীকে কী ধরনের সেবা প্রদান করবেন- সে পরিকল্পনা তুলে ধরা হবে। দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় শিল্পী হাবিব ওয়াহিদ, কণা, ইমরান, ঐশি প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ জুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারকে দুই লক্ষাধিক ভোটের ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close