চট্টগ্রাম ব্যুরো

  ০৩ সেপ্টেম্বর, ২০১৮

চট্টগ্রামে বাস থেকে ফেলে হত্যা

চালকের সহকারীর ৩ দিনের রিমান্ড

চট্টগ্রামে ভাড়া নিয়ে বাসের মধ্যে ঝগড়ার জের ধরে যুবককে বাস থেকে ফেলে হত্যার ঘটনায় চালকের সহকারী মো. মানিক সরকারকে (২৬) জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)। গতকাল রোববার চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান খান এই আদেশ দেন। মানিক সরকার চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার ফিরোজ শাহ কৈবল্যধাম আবাসিক এলাকার মোস্তাক সরকারের ছেলে।

পিবিআই চট্টগ্রাম মেট্রো অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মইনউদ্দিন জানান, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার নুরিয়া হাজীর হাটে দিদার উদ্দিনের বাড়িতে আত্মগোপনে ছিলেন মানিক। গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার সেখান থেকে তাকে গ্রেফতার করে রোববার আদালতে হাজির করা হয়। মানিককে বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত তিন দিন মঞ্জুর করেছেন।

এর আগে গত ২৭ আগস্ট দুপুরে নগরীর সিটি গেটের অদূরে গ্ল্যাক্সো কারখানার সামনে চলন্ত বাস থেকে পড়ে রেজাউল করিম রনি মারা যান। সেদিন সকালে রেজাউল বাঁশবাড়িয়া যান। সেখানে থেকে ফিরতি পথে ভাটিয়ারি নামেন। রেজাউল করিম ৪ নম্বর বাসযোগে ভাটিয়ারি এলাকা থেকে সিটি গেট এলাকায় ফিরছিলেন। ভাড়া নিয়ে বাসের মধ্যে ঝগড়ার জেরে ধাক্কা দিয়ে তাকে ফেলে দেওয়া হয়। রেজাউলকে ফেলে দেওয়ার পর বাসের ভেতরের যাত্রীরা বারবার গাড়ি থামাতে বলেন। কিন্তু চালক বাস টেনে নিয়ে যাচ্ছিলেন। একপর্যায়ে প্রায় ১০০ মিটার যাওয়ার পর সিটি গেটের কাছে বাস থামিয়ে চালক ও সহকারী পালিয়ে যান। এই ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটি গেট এলাকা প্রায় এক ঘণ্টা অবরোধ করেন। পরে পুলিশ তাদের উঠিয়ে দেয়। পুলিশ বাসটি আটক করলেও চালক ও সহকারী পালিয়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close