রাজধানীতে বিআরটিএ’র অভিযান : জরিমানা আদায়

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

রাজধানীর ফার্মগেট, মহাখালী, খিলক্ষেত, নতুনবাজার, সাইনবোর্ড, পল্লবী, শাহ্আলী মার্কেট, শ্যামপুর, গেন্ডারিয়া, বিআরটিএ মিরপুর ও ইকুরিয়ায় বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছেন। গত বুধবার বেলা ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। এ সময় ২৭৪টি মামলায় ৩ লাখ ৪৯ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয় ও ড্রাইভিং লাইসেন্স না থাকার জন্য চারজন ড্রাইভারকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দুইটি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়।

বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিবুর রহমান খিলক্ষেত ও নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫০টি মামলায় ১ লাখ ৫ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেন ও ড্রাইভিং লাইসেন্স না থাকার জন্য চারজন ড্রাইভারকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেন। সাইনবোর্ড ও গেন্ডারিয়া এলাকায় ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল বিভিন্ন অনিয়মের অভিযোগে ২৬টি মামলায় ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। মিরপুর সার্কেল ও আশপাশের এলাকায় ম্যাজিস্ট্রেট মো. নাজমুল বিভিন্ন অনিয়মের অভিযোগে ১০টি মামলায় ৫৬ হাজার ২০০ টাকা জরিমানা আদায় ও পল্লবী ও শাহ্আলী মার্কেট এলাকায় মো. সাখাওয়াত হোসেন বিভিন্ন অনিয়মের অভিযোগে ৭৪টি মামলায় ৭৭ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করেন এবং দুইটি মোটরযানের কাগজপত্র জব্দ করেন।

ফার্মগেট এলাকায় ম্যাজিস্ট্রেট সারাহ সাদিয়া তাজনিন ১৬টি মামলায় ২৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। মহাখালী এলাকায় ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ ৮৪টি মামলায় ৭ হাজার ১৫০ টাকা ও ইকুরিয়া সার্কেল ও শ্যামপুর এলাকায় ম্যাজিস্ট্রেট এ এফ এম ফিরোজ মাহমুদ ১৪টি মামলায় ২২ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"