ঢাকা দক্ষিণ ও গাজীপুর সিটির ৭ কাউন্সিলরের শপথ গ্রহণ

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একজন ও গাজীপুর সিটি করপোরেশনের ছয়জনসহ মোট সাতজন নবনির্বাচিত কাউন্সিলরের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বাংলাদেশ সচিবালয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৪ নম্বর সাধারণ ওয়ার্ডের উপনির্বাচনে নির্বাচিত কাউন্সিলর মো. মোকাদ্দেস হোসেন জাহিদ এবং গাজীপুর সিটি করপোরেশনের ৩৭ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মো. সাইফুল ইসলাম দুলাল, ৪২ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মো. আবদুস সালাম, ৪৮ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মো. সফি উদ্দিন, ৫১ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আমজাদ হোসেন, ৫৩ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মো. সোলেমান হায়দার ও ৯ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর খন্দকার নূরন্নাহার শপথ গ্রহণ করেন।

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল ও গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ৬ আগস্ট ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উপনির্বাচনে নির্বাচিত ঘোষিত প্রার্থীর তালিকা গেজেট আকারে প্রকাশিত হয়েছে এবং গত ৩০ জুলাই গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত প্রার্থীদের তালিকা গেজেট আকারে প্রকাশিত হয়। আগামী ৪ সেপ্টেম্বর গাজীপুর সিটি কর্পোরেশনের নতুন মেয়র ও কাউান্সলরদের দায়িত্ব গ্রহণ করা হবে বলে নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম জানিয়েছেন। গত ২৬ জুন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়।

"