‘ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না’

প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ষড়যন্ত্র না করতে বিএনপি নেতাদের পরামর্শ দিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে কোনো লাভ হবে না। গতকাল শনিবার রাজধানীর শ্যামলীর ২৫০ শয্যা টিবি হাসপাতাল আয়োজিত শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, সংবিধান অনুযায়ী যথা সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাহিরে যাওয়ার সুযোগ আমাদের নেই। তাই বিএনপি নেতাদের বলি নির্বাচন নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে কোনো লাভ হবে না। এ সময় দেশবাসীকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান আওয়ামী লীগের এই নেতা।

হাসপাতালের উপপরিচালক ও প্রকল্প পরিচালক অধ্যাপক ডা. আবু রায়হানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ প্রমুখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সব শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

"