সিলেট ও রাজশাহীতে ঈদুল আজহা উদযাপিত

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সিলেট ও রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল আজহা উদ্যাপিত হয়েছে। এ ব্যাপারে প্রতিনিধি ও ব্যুরো অফিসের পাঠানো রিপোর্টÑ

সিলেট : সিলেটের শাহী ঈদগাহে লাখো মুসল্লি ঈদুল আজহার নামাজ আদায় করেছেন। সকাল ৮টা ৩০ মিনিটে জামাতে নামাজ আদায় করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতসহ রাজনৈতিক দলের নেতা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। নামাজে ইমামতি করেন বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা কামাল উদ্দিন। এ ছাড়া দরগাহ হজরত শাহজালাল (রহ.) জামে মসজিদে ঈদুল আজহার জামাত সকাল সাড়ে ৮ টায় ও হজরত শাহপরান (রহ.) মাজারের মসজিদ প্রাঙ্গণে সকাল ৮টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হয়। কুদরত উল্লাহ জামে মসজিদে জামাত সকাল ৭টা ৩০ মিনিটে এবং দ্বিতীয় জামাত সকাল ৮টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হয়।

রাজশাহী : যথাযোগ্য মর্যাদা ও আনন্দমুখর পরিবেশে রাজশাহীতে পবিত্র ঈদুল আজহা ২০১৮ উদযাপিত হয়েছে। ঈদের দিন সুর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। মহানগর শাহ্ মখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল ৮ টায় ঈদুল আজহার বৃহত্তম প্রধান জামাত অনুষ্ঠিত হয়। ঈদুল আজহার দ্বিতীয় বৃহত্তম জামাত মুহাম্মদপুর টিকাপাড়া ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হয়। মহানগর শাহ্ মখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রধান জামাতে নবনির্বাচিত মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহীর জেলা প্রশাসক আবদুল কাদেরসহ রাজনৈতিক ও স্থানীয় প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা ঈদুল আজহার নামাজ আদায় করেন।

"